Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সারা বিশ্বের মুসলমানরা নির্যাতিত

কুড়িগ্রামে আল্লামা আহমদ শফি

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২০, ১২:০১ এএম

সারা বিশ্বের মুসলমানের উপর নির্যাতন ও নিপীড়নের তীব্র নিন্দা জানিয়ে হেফাজত ইসলামের আমীর আল্লামা আহমদ শফি বলেছেন, কাফেরদের যারা ক্ষমা করবেন তারাও কাফের। সৃষ্টিকর্তার নিকট দোয়া করি বিশ্বের সকল মুসলমানের উপর শান্তি বর্ষিত হোক।
গতকাল সোমবার দুপুরে কুড়িগ্রাম সরকারী কলেজ মাঠে ইসলামী মহাসম্মেলনে যোগ দিতে এসে সাংবাদিকদের একথা বলেন। পরে তিনি কলেজ মাঠের সম্মেলনে মুসল্লীদের উদ্দেশ্যে বলেন কাফেরদের যারা ক্ষমা করবেন তারাও কাফের। এ সময় তিনি সারা বিশ্বের মুসলমানের জন্য আল্লাহর নিকট দোয়া প্রার্থনা করেন। এর আগে আহমদ শফি হেলিকপ্টার যোগে ঢাকা থেকে কুড়িগ্রাম সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে আসেন।
হেফাজত ইসলামের নেতার কুড়িগ্রামে এই প্রথম আগমনে জেলার বিভিন্ন উপজেলা থেকে প্রায় আলেম ওলামাসহ লক্ষাধিক মুসল্লী সম্মেলনে অংশ নেয়। সরকারী কলেজ মাঠে অনুষ্ঠিত মহাসম্মেলনে অন্যান্যের মধ্যে নুরুল ইসলাম ওলিপুরী, নুরুল ইসলাম জিহাদীসহ প্রমুখ বক্তব্য রাখেন। বক্তারা কাদিয়ানীদের অমুসলিম ঘোষনার দাবী জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আল্লামা আহমদ শফি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ