Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ইবিতে ১০১ প্রকার পিঠার উৎসব

ইবি সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২০, ১২:০১ এএম

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) লোক-প্রশাসন বিভাগের আয়োজনে ১০১ প্রকারের পিঠা উৎসব অনুষ্ঠিত হয়েছে। গককাল বেলা সাড়ে ১১টায় ক্যাম্পাসের মীর মশাররফ হোসেন একাডেমিক ভবনের দ্বিতীয় তলায় বিভগিটি এ উৎসবের আয়োজন করে।
বিভাগীয় সূত্রে, পিঠা উৎসবে বিভাগের সভাপতি প্রফেসর ড. জুলফিকার হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভিসি প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী । এছাড়াও বিশেষ অতিথি হিসেবে প্রো-ভিসি প্রফেসর ড. শাহিনুর রহমান, ট্রেজারার প্রফেসর ড. সেলিম তোহা। এসময় প্রক্টর প্রফেসর ড. পরেশ চন্দ্র বর্ম্মন, বিভাগের প্রফেসর ড. রাকিবা ইয়াসমিন, প্রফেসর ড. এ কে এম মতিনুর রহমান, প্রফেসর ড. আসাদুজ্জামানসহ বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। প্রধান অতিথির বক্তব্যে ভিসি ড. রাশীদ আসকারী বলেন, বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে এমন বড় আয়োজন আমাদের বিমোহিত করেছে। এই পিঠা উৎসবের আয়োজনে আসতে পেরে আমি কৃতজ্ঞ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ