Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পঞ্চগড়ে মোটরসাইকেল দুর্ঘটনায় উত্তরা ব্যাংকের কর্মকর্তা নিহত

প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

পঞ্চগড় জেলা সংবাদদাতা : জেলার পঞ্চগড়-তেতুলিয়া মহাসড়কের অমরখানা চাওয়াই নদী এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় আবু সাঈদ রেজা (৩০) নামে এক উত্তরা ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছেন।
নিহত সাঈদের বাড়ি বগুড়ার সোনাতলা উপজেলায়। তিনি উত্তরা ব্যাংকের প্রিন্সিপাল অফিসার এবং ঢাকায় কর্মরত ছিলেন। শনিবার বিকেলে এ দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রে জানা গেছে, সাঈদ রেজা ঠাকুরগাঁয়ে তার এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে এসেছিলেন। সেখান থেকে মোটরসাইকেলে করে পঞ্চগড়ের তেঁতুলিয়া যাচ্ছিলেন। পঞ্চগড়-তেতুলিয়া মহাসড়কের অমরখানা চাওয়াই নদী এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।
স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মাহবুব উল আলম তাকে মৃত ঘোষণা করেন। পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মমিনুল ইসলাম মোটরসাইকেল দুর্ঘটনায় ওই ব্যাংক কর্মকর্তার নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ