Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ল²ীপুরে হত্যা মামলার পলাতক আসামি গ্রেফতার

লক্ষ¥ীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

লক্ষ¥ীপুরে চন্দ্রগঞ্জ থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে প্রায় ৩ বছর, পলাতক হত্যা মামলার আসামি আব্বাস উদ্দিনকে মান্দারী বাজার অভিযান চালিয়ে গ্রেফতার করে। গ্রেফতারকৃত পলাতক আসামি সদর উপজেলার চন্দ্রগঞ্জধীন মান্দারী ইউনিয়নের দক্ষিণ মান্দারী গ্রামের কাজিম উদ্দিন ব্যাপারী বাড়ির বেল্লাল হোসেনের পুত্র।
জানা যায়, ২০১৭ সালে আব্বাস উদ্দিন তার দাদা সামসুদ্দিনকে পিটিয়ে হত্যা করে। পরে নিহত সামসুদ্দিনের স্ত্রী আয়াতি বেগম বাদী হয়ে হত্যাকারী নাতী ও পুত্র বেল্লাল হোসেনকে বিবাদী করে হত্যা মামলা দায়ের করে। কিন্তু হত্যাকারী নাতী আব্বাস উদ্দিন পলাতক থাকায় পুলিশ আটক করতে পারেনি। গত বুধবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে চন্দ্রগঞ্জ থানার এসআই আবু মুসার সঙ্গীয় ফোর্স নিয়ে আত্মগোপন থাকা হত্যামামলার আসামি আব্বাস উদ্দিনকে আটক করে।
চন্দ্রগঞ্জ থানার ওসি জসিম উদ্দিন বলেন, দাদা হত্যার পর আত্মগোপনে থাকা পলাতক আসামিকে গোপন সংবাদের ভিত্তিতে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ