Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কামারখন্দে ট্রাক উল্টে ব্যবসায়ী নিহত

প্রকাশের সময় : ৯ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা : সিরাজগঞ্জের কামারখন্দে মাছের পোনাবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে আহত রশিদ ব্যাপারী (৪৫) নামে এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। আজ শনিবার বিকেল পৌনে ৩টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে উপজেলার কোনাবাড়ী মফিজ মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় জিল্লুর রহমান (৩৫) নামে আরেক মাছ ব্যবসায়ী সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি রয়েছেন।
বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুল ইসলাম জানান, বগুড়া থেকে মাছের পোনাবাহী একটি ট্রাক ময়মনসিংহের দিকে যাচ্ছিলো। এ সময় কোনাবাড়ী মফিজ মোড় এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে ট্রাকটি রাস্তার পাশের গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ট্রাকে থাকা দুই মাছ ব্যবসায়ী গুরুতর আহত হন।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে। পরে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সোয়া ৩টার দিকে রশিদ মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ