Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বাহুবলে বজ্রপাতে ৪ চা শ্রমিক নিহত

প্রকাশের সময় : ৯ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

হবিগঞ্জ জেলা সংবাদদাতা : হবিগঞ্জের বাহুবল উপজেলার আমতলী চা বাগান এলাকায় বজ্রপাতে ৩ ভাইসহ ৪ চা শ্রমিক নিহত হয়েছেন। গতরাত সাড়ে ৯টায় বজ্রপাতের ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থলেই ৩ জন ও আজ শনিবার ভোরে ১জনের মৃত্যু হয়।
নিহতরা হলেন- বাহুবল উপজেলার আমতলী চা বাগান এলাকার সবিনা ওড়ার ছেলে সঞ্জয় উড়া (২৬), দীপক উড়া (১৬), বিপ্লব উড়া (১৪) ও তাদের পাশের বাড়ির দুর্গা ওড়ার মেয়ে রজনী উড়া (১৪)।
স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার রাতে হবিগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় বজ্রসহ বৃষ্টি হয়। এসময় বাহুবল উপজেলার আমতলী চা বাগান এলাকায় সবিনা উড়ার ছেলে সঞ্জয় উড়া, দীপক উড়া ও তাদের পাশের বাড়ির দুর্গা উড়ার মেয়ে রজনী উড়া ঘটনাস্থলেই মারা যান। এসময় আহত হন সবিনা উড়ার অপর ছেলে বিপ্লব উড়া।
স্থানীয়রা রাতেই আহত বিপ্লব উড়াকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ শনিবার ভোর সাড়ে ৪টায় তার মৃত্যু হয়।
বাহুবল মডেল থানার ওসি মোল্লা মনির হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ