Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাটুরিয়ায় ব্যবসায়ীর বাড়িতে অগ্নিকাণ্ড

প্রকাশের সময় : ৯ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

সাটুরিয়া (মানিকগঞ্জ) উপজেলা সংবাদদাতা : মানিকগঞ্জের সাটুরিয়ায় এক ব্যবসায়ীর বাড়িতে আগুন লেগে সম্পূর্ণ বাড়ি ভস্মীভূত হয়েছে। এ ঘটনায় ১২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
শনিবার সকাল ৮টার দিকে উপজেলা বালিয়াটি ইউনিয়নের পূর্ব কুষ্টিয়া গ্রামের মধু মণ্ডল এর পুত্র সাটুরিয়া বাজারের উদয় ফ্যাশনের মালিক দুলাল মণ্ডল এর বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
স্থানীয়রা জানায়, শনিবার সকালে দুলালের বাড়ির সবাই ঘরে তালা দিয়ে আত্মীয় বাড়ি বেড়াতে যায়। সকাল ৮ টার দিকে বিদ্যুতের সট সার্কিট থেকে ঘরের ভিতর আগুন লাগে। এ সময় স্থানীয়রা পাশের ডোবা থেকে পানি এনে আগুন নেভানোর চেষ্টা করে। কিন্তু তার আগেই দুলালের সম্পূর্ণ ঘর সব মালামালসহ ভস্মীভূত হয়। ঘরের ভিতর দুলালের ঈদের বিক্রি করা দোকানের কয়েক লক্ষ টাকা ছিল। এ ছাড়াও ৬০ মন ধান, টিভি, ফ্রিজসহ অন্যান্য মালামাল একেবারে পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ১২ লক্ষ টাকার মতো ক্ষয়ক্ষতি হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ