Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হালদায় নৌকাডুবিতে নিখোঁজ তিনজনের মরদেহ উদ্ধার

প্রকাশের সময় : ৯ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

ফটিকছড়ি (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : চট্টগ্রামের ফটিকছড়ির উপজেলার হালদা নদীতে গতকালের নৌকাডুবিতে নিখোঁজ তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার সকাল সাড়ে ৯টার দিকে নামার ঘাটা নামক স্থান থেকে ভাসমান অবস্থায় তাদের মরদেহ উদ্ধার করা হয়। এরা হল- ইসলাম সওদাগর (৪০), রুবেলের ছেলে ইমন (১৮) ও হানিফ মিস্ত্রির ছেলে রিজভী (১৫)। এরা সবাই উপজেলার সুয়াবিল ইউনিয়নের পূর্ব সুয়াবিল গ্রামের বাসিন্দা।
হালদার ধুরং খালের নাছির উদ্দিন চৌধুরী ঘাটের এক কিলোমিটারের মধ্যে শনিবার সকাল সাড়ে ৯টার দিকে তাদের মৃতদেহ পাওয়া যায় বলে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক কামাল উদ্দিন ভুইয়া জানিয়েছেন। রহিম (১৩) ও আরমান (১৮) নামে দুজন এখনো নিখোঁজ রয়েছে, যাদের উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান কামাল।
উল্লেখ্য গতকাল শুক্রবার সকাল ১০টার দিকে সুয়াবিল থেকে নৌকাযোগে প্রায় ৩০-৩৫ জন যাত্রী নিয়ে সুন্দরপুরের দিকে যাচ্ছিল নৌকাটি। তীরের কাছাকাছি এসে নৌকাটি একটি বাঁশের সঙ্গে ধাক্কা লেগে ডুবে যায়। এতে নদীর স্রোতে ভেসে যায় অধিকাংশ যাত্রী। পাড়ে অপেক্ষমাণ যাত্রীরা নদীতে নেমে বেশ কয়েকজনকে তীরে নিয়ে আসেন। বেশিরভাগ যাত্রী সাঁতরে তীরে উঠতে পারলেও দুই সহোদর ইমন ও রহিমসহ পাঁচ জন নিখোঁজ হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ