Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দুঃসময়ে প্রধানমন্ত্রীর পাশে দাঁড়ান : সেতুমন্ত্রী

প্রকাশের সময় : ৭ জুলাই, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ৪:৪৭ পিএম, ৮ জুলাই, ২০১৬

ইনকিলাব অনলাইন ডেস্ক : বর্তমান সংকট ও দুঃসময়ে সবাইকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশে থাকার আহ্বান জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের
আজ শুক্রবার দুপুরে বান্দরবান-কেরানীহাট-চট্টগ্রাম সড়ক পরিদর্শনকালে বান্দরবানের মেঘলা পর্যটন কমপ্লেক্সের সামনে গণমাধ্যমকর্মীদের এ কথা বলেন মন্ত্রী।
কাদের বলেন, ‘বর্তমান দুঃসসময় এবং একটি সংকটের সময়। যে সময় সাম্প্রদায়িক উগ্রবাদ, আমাদের অস্তিত্ব, অর্জন, উন্নয়নের জন্য হুমকি হয়ে দাঁড়িয়েছে। এ উগ্রবাদ আমাদের আদর্শ এবং চেতনার হুমকি। এই মুহূর্তে আমরা সবাই খন্ড দুর্বল প্রতিবাদ না করে সবাইকে ঐক্যবদ্ধভাবে প্রধানমন্ত্রীর হাত থেকে শক্তিশালী করা দরকার।
এসময় অন্যদের মধ্যে পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর, জেলা প্রশাসক (ডিসি) দিলীপ কুমার বণিক, পুলিশ সুপার (এসপি) মিজানুর রহমানসহ জ্যেষ্ঠ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • Bimal Krishna Chakma ৮ জুলাই, ২০১৬, ৪:০৮ পিএম says : 1
    শুধুমাত্র মানুষ নয়, এই বিশ্বব্রম্মান্ধে দৃশ্য-অদৃশ্য যত রকমের প্রাণী রয়েছে সকলের যার যার প্রাণ তার জন্য অতি প্রিয় । মৃত্যু এমন একটি ভয়ংকর বিষয় কেহই স্বেচ্ছায় মৃত্যুকে বরণ করতে আগ্রহী নয় । কাজেই কেহ যদি নিজেদের স্বার্থ সিদ্ধির লক্ষে জোড়পূর্বক অথবা কৌশলে কাউকে মৃত্যুর মূখে ঠেলে দেয় বা সরাসরি মেরে ফেলে তাহলে বিষয়টি কেমন দাড়ায় ? একজন যথার্থ সুষ্ঠু বিবেক-বুদ্ধি সম্পন্ন যে কেহই এমন ঘৃণ্য এবং অমানবিক কাজ করতে পারে না । কাজেই আসুন, আমরা সকলে সার্বিক মঙ্গলের জন্য ক্ষমা-মৈত্রী-সহনশীলতা-প্রেম-ভালবাসা ইত্যাদি ইত্যাদি যত সমার্থক শব্দ রয়েছে, অতি ক্ষুদ্র প্রাণী পিপীলিকা থেকে শুরু করে ক্ষুদ্র-বৃহৎ,দৃশ্য-অদৃশ্য সকল জীবের প্রতি প্রসারিত করি । হে মহান উপরোয়ালা, আমাদের সকলের অন্তরে এমন সুবুদ্ধি দান করুন ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ