Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মির্জাপুরে মদ্যপ অবস্থায় সাবেক ছাত্রলীগ নেতা উদ্ধার

প্রকাশের সময় : ৮ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : টাঙ্গাইলের মির্জাপুরে মদ্যপ অবস্থায় সাবেক ছাত্রলীগ নেতা শফিকুল ইসলামকে বাড়ি পাঠিয়ে দিলেন মির্জাপুর থানা পুলিশ। বৃহস্পতিবার রাত সাড়ে এগারো টার দিকে উপজেলা সদরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় মদ্যপ অবস্থায় মাতলামি করার সময় পুলিশ তাকে উদ্ধার করে বাড়ি পাঠিয়ে দেয়। শফিকুল ইসলাম শফিক টাঙ্গাইল জেলা ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক।
মির্জাপুর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মুরাদ ও কনস্টেবল মতিয়ার জানান, ঈদ উল ফিতরের দিন রাতে তারা পৌর সদরে টহল দিচ্ছিলেন। রাত সাড়ে এগারোটার দিকে মির্জাপুর পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় একটি দোকানের সামনে এক ব্যক্তিকে মদ্যপ অবস্থায় মাতলামি করতে থাকে। অতিরিক্ত মদ্যপ পানের কারণে এক পর্যায়ে বমি করতে থাকেন। পুলিশ কনস্টেবল মতিয়ার এগিয়ে গিয়ে তার নাম জানতে চাইলে সে নিজেকে টাঙ্গাইল জেলা ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক পরিচয় দেন। পরে তিনি তাকে উদ্ধার করে বাড়ি পাঠিয়ে দেন কর্তব্যরত পুলিশ।
টাঙ্গাইল জেলা ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক মো. শফিকুল ইসলামের সঙ্গে শুক্রবার সকালে কথা হলে তিনি বলেন, ভাই ভুল হয়েছে। সামান্য মদ পান করেছিলাম। তাছাড়া আমার পেশার বেড়ে যাওয়ায় রাতে রাস্তার পাশে একটি দোকানের সামনে শুয়ে ছিলাম। সেখানে তিনি কিছুটা বমিও করেছেন বলে জানান।
মির্জাপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি খন্দকার নাঈম হোসেনের সঙ্গে কথা হলে শফিকুল ইসলাম টাঙ্গাইল জেলা ছাত্রলীগের সাবেক সহসম্পাদক নিশ্চিত করে বলেন, ছাত্রলীগ নেতা মদ্যপ অবস্থায় রাস্তায় পাশে পরে থাকা দু:খজনক।
মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদের সঙ্গে কথা হলে তিনি বলেন, বিষয়টি দু:খজনক। বিষয়টি নিয়ে ছাত্রলীগ নেতাদের সাথে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে তিনি উল্লেখ করেন।
মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিনের সঙ্গে কথা হলে তিনি বলেন, বিষয়টি আমার জানা নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ