Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধারাবাহিকে আর দেখা যাবে না অপর্ণা ঘোষকে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২০, ১১:৫৯ এএম

ধারাবাহিক থেকে মুখ ফিরিয়ে নিচ্ছেন শোবিজের অনেক তারকা। কিছু দিন আগে অভিনেত্রী অহনাও ধারাবাহিকে কাজ না করার সিদ্ধান্ত নিয়েছেন। এছাড়া জনপ্রিয় শিল্পী নুসরাত ইমরোজ তিশা, সজল, তানজিন তিশাসহ অনেকেই ধারাবাহিক নাটকে নেই। এবার সেই কাতারে যুক্ত হলো আরো একটি নাম অপর্ণা ঘোষ।

যদিও এ অভিনেত্রীর একটি ধারাবাহিক আরটিভিতে প্রচার হচ্ছে। যার শিরোনাম ‘তোলপাড়’। এছাড়া আর কোনো ধারাবাহিকে কাজ করছেন না বলে জানান তিনি।

এমন সিদ্ধান্তের কারণ জানতে চাইলে অপর্ণা ঘোষ বলেন, টিভি ধারাবাহিকের গল্প নিয়ে আমি কোনোভাবেই এখন সন্তুষ্ট না। সাম্প্রতিক সময়ে যে সব ধারাবাহিকে প্রস্তাব পেয়েছি সেগুলোতে আমার জন্য নতুনত্বের কিছু পাইনি।

যার কারণে নতুন কোনো ধারাবাহিকে আমার কাজ করা হচ্ছে না। আমার ক্যারিয়ারের লম্বা একটা সময় পার করেছি। এরমধ্যে এখন যে ধরনের চরিত্রে কাজ হচ্ছে এগুলো আমার করা হয়েছে। নতুন শিল্পীদের জন্য এসব চরিত্র নতুন।

এদিকে টিভি নাটকের বাইরে এ অভিনেত্রীর হাতে ‘ ‘অন্ত্যেষ্টিক্রিয়া’ শিরোনামের একটি চলচ্চিত্র আছে। মুক্তিযুদ্ধভিত্তিক সরকারি অনুদানের এই ছবিটি পরিচালনা করছেন হোসনে মোবারক রুমি। গেল নভেম্বরে অপর্ণা এটির শুটিং শুরু করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টিভি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ