Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মিতু হত্যার দুই সন্দেহভাজন আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

প্রকাশের সময় : ৫ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব অনলাইন ডেস্ক : এসপি বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যার দুই সন্দেহভাজন আসামি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধ’ নিহত হয়েছে। এই দুই আসামী হল- মোহাম্মদ রাশেদ ও মোহাম্মদ নূরনবী।

মঙ্গলবার রাত ৩টার পর চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার রানীরহাট এলাকায় এই বন্দুকযুদ্ধ হয়। পুলিশের দাবি, এ সময় গুলিতে তিন পুলিশ কর্মকর্তা আহত হয়েছেন।
মিতু হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার মো. কামরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি জানান, বন্দুকযুদ্ধে নিহত রাশেদ ও নবী মিতু হত্যাকাণ্ডে সরাসরি অংশগ্রহণ করেছিল। মঙ্গলবার শেষ রাতে রানীরহাট এলাকায় হত্যাকারী এই সন্ত্রাসীদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালালে সন্ত্রাসীদের সঙ্গে পুলিশের বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এতে মিতু হত্যার কিলিং মিশনের অংশগ্রহণকারী দুই সদস্য নিহত হয়েছে। এ ছাড়া একই ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ