Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মুজিববর্ষ ১৯৫ দেশে উদযাপন হবে

চৌদ্দগ্রামে মুজিবুল হক এমপি

চৌদ্দগ্রাম (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে এ দেশ সৃষ্টি হতো না, আমরা পেতাম না স্বাধীনতা। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবার শুধু বাংলাদেশ নয় বিশ্বের ১৯৫টি দেশে উদযাপন হবে। আগামী ১৭ মার্চ বিশাল অনুষ্ঠানের মাধ্যমে চৌদ্দগ্রামে পালিত হবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী। গত শনিবার বিকালে কুমিল্লা চৌদ্দগ্রাম চৌহমুনি বাজার মুজিব সেনা ক্লাবের আয়োজনে মুজিবুল হক মুজিব লাখ টাকার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন কুমিল্লা দক্ষিণ জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব এমপি।
চৌদ্দগ্রাম উপজেলা যুবলীগের আহবায়ক ও শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজালাল মজুমদারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন স্থানীয় সরকার মন্ত্রণালয়ের কুমিল্লা পরিচালক শকউত উসমান, চৌদ্দগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুস সোবহান ভূঁইয়া হাসান, চৌদ্দগ্রাম উপজেলা নিবার্হী কমকর্তা মাসুদ রানা, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক রহমত উল্লাহ্ বাবুল, কুমিল্লা জেলা পরিষদের সদস্য ফারুক আহমেদ মিয়াজী, উপজেলার ভাইস চেয়ারম্যান এবিএমএ বাহার। অনুষ্ঠানে হাজার হাজার দর্শককে গানে ও নাচে মাতিয়ে রাখেন কৌতক অভিনেতা হারুন কিসিঞ্জার ও তার দল। খেলায় শ্রীপুর নিউ মিতালী সংঘ ১ গোলে চ্যাম্পিয়ান হন, রানার্সআপ হন মিয়াবাজার স্পেটিং ক্লাব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুজিববর্ষ

২০ এপ্রিল, ২০২১
১৭ ডিসেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ