Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চারঘাটে ভটভটির ধাক্কায় দুই যুবক নিহত

প্রকাশের সময় : ৪ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহী চারঘাটে ভটভটির ধাক্কায় দুই যুবক নিহত হয়েছেন। রোববার রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার ঝিকরা উত্তর পাড়ায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- ঝিকড়া উত্তরপাড়ার সুইট (২৫) ও পাশের তালবাড়িয়া পরান পুরের আলী হোসেন (২৬)।
এদের মধ্যে ভটভটির ধাক্কায় রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান সুইট। আর মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়ার পর মারা যান আলী হোসেন। এ ঘটনায় স্থানীয়রা ভটভটি আটক করে। এ তথ্য নিশ্চিত করে চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিবারন চন্দ্র বর্মণ জানান, এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। পুলিশ ওই ভটভটি জব্দ করে থানায় নিয়েছে। তবে চালক পলাতক থাকায় তাকে আটক করা যায়নি। এনিয়ে তারা আইনত ব্যবস্থা নিচ্ছেন বলে জানান ওসি।
স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, নন্দনগাছি বাজার থেকে চারঘাটে যাচ্ছিল মের্সাস পবন ট্রেডার্সের প্রাণ আপবাহী বেপরোয়া গতির ওই ভটভটি। পথে ঝিকড়া উত্তরপাড়ায় ওই দুই পথচারী যুবককে ধাক্কা নেয়। এতে একজন ঘটনাস্থলেই মারা যান। অন্যজনকে রামেক হাসপাতালে নেয়া হলে রাত ১২টার দিকে তারও মৃত্যু হয়।
নিহতদের পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ