Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ধুনটে ইমামকে কুপিয়ে হত্যা

প্রকাশের সময় : ৪ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

বগুড়া অফিস : বগুড়ার ধুনটে মসজিদের ইমাম ও বিবাহ নিবন্ধনকারী কাজী মাওলানা মতিউর রহমান মতিকে (৪৫) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত মাওলানা মতিউর রহমান ধুনট উপজেলার বলারবাড়ি গ্রামের মৃত মোনছের আলীর ছেলে এবং গোপালনগর ইউনিয়নের বিবাহ নিবন্ধক।
গতরাত ১২টার দিকে উপজেলার গোপালনগর ইউনিয়নের বানিয়াগাতি গ্রামের রাস্তায় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।
বানিয়াগাতি বাজার মসজিদে তারাবির নামাজে ইমামতি শেষে বাড়ি ফেরার পথে তিনি এই হত্যাকাণ্ডের স্বীকার হন। নিহতের ছোটভাই সাইফুল ইসলাম জানান, বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরে অবস্থিত বানিয়াগাতি বাজার মসজিদে মাওলানা মতিউর রহমান মসজিদে তারাবির নামাজে ইমামতি করতেন। রোববার রাতেও তারাবির নামাজ আদায় শেষে বাড়ি ফেরার পথে মসজিদ থেকে অনুমান ৫০০ গজ দূরে পৌঁছলে দুর্বৃত্তরা মতিউরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।
ধুনট থানার ইন্সপেক্টর (তদন্ত) পঞ্চানন্দ সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাতেই পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সুরতহাল রিপোর্ট তৈরি ও লাশ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল মর্গে প্রেরণ করেছে। হত্যাকাণ্ডের কারণ জানা যায়নি ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ