Inqilab Logo

বৃহস্পতিবার, ০৬ জুন ২০২৪, ২৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কক্সবাজারে দুই আওয়ামী লীগ নেতাকে হত্যা করেছে দুর্বৃত্তরা

প্রকাশের সময় : ৪ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

কক্সবাজার অফিস :কক্সবাজারে দুর্বৃত্তদের হাতে নিহত হয়েছেন দুই আওয়ামী লীগ নেতা। এরা হলেন মহেশখালীর কুতুবজোম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাগু মেম্বার ও টেকনাফ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সিরাজ মেম্বার। দু জনই নিজ নিজ এলাকায় ছিলেন আলোচিত সমালোচিত।

রবিাবার রাতে মহেশখালীর সোনাদিয়া আওয়ামী লীগের সভাপতি বহুল আলোচিত সমালোচিত নাগু মেম্বারকে গুলি করে ও ধরালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। রাত সাড়ে নয়টার দিকে পার্শ্ববর্তী মসজিদ থেকে তারাবিহ নামাজ পড়ে ঘরে ফেরার সময় দুর্বত্তরা তার ‌উপর হামলা করে বলে জানান নাগু মেম্বারের ভাইপো সরওয়ার আলম।
এদিকে রবিবার গভীর রাতে বাড়িতে ঢুকে একদল দুর্বৃত্ত সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক মেম্বার সিরাজুল সিলামকে গুলি করে হত্যা করে পালিয়ে যায়। রোববার রাত দেড়টার দিকে এই ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ। এ সময় নিহত সিরাজ মেম্বারের স্ত্রী ইয়াছমিন অক্তারও আহত হন বলে জানা গেছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ