Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বুলবুলে ক্ষতিগ্রস্তদের মধ্যে সার ও বীজ বিতরণ

বামনা (বরগুনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

বরগুনার বামনায় উপজেলা পরিষদ মিলনায়তনে কৃষিসম্প্রসারণ অধিদপ্তরের উদ্যেগে ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্থ ৪০০শত প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করেন প্রধান অতিথি বরগুনা-২ আসনের সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমন এমপি।
গত বুধবার উপজেলা কৃষি অফিসার এসএম এনামুল ইসলামের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরগুনা-২ আসনের সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমন এমপি, বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মো. সাইতুল ইসলাম লিটু, উপজেলা নির্বাহী অফিসার সাবরিনা সুলতানা, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মো. মোশাররফ হোসেন জোমাদ্দার, বামনা সদর ইউপি চেয়ারম্যান এড. চৌধুরী কামরুজ্জামান, বুকাবনিয়া ইউপি চেয়ারম্যান মো. সাইদুর রহমান সবুজ, ডৌয়াতলা ইউপি চেয়ারম্যান মো. মিজানুর রহমান মিজান, উপজেলা যুবলীগের সভাপতি মো. সাইফুল সরোয়ার প্রমুখ। পরে ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্থ ৪শ’ প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ, মুগ ও শীতকালীন বীজ বিতরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ