Inqilab Logo

বুধবার, ১২ জুন ২০২৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৫ যিলহজ ১৪৪৫ হিজরী

আলতাফ হোসেনের মৃত্যুবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার, মাগুরা থেকে | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

গত বুধবার বাংলাদেশ আ.লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, মাগুরা জেলা আ.লীগের সাবেক সভাপতি, ও পৌর মেয়র এবং মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মুক্তিযোদ্ধা আলতাফ হোসেন এর ৭ম মৃত্যুবার্ষিকী পালিত হয়।
দিবসটি পালন উপলক্ষে মাগুরা জেলা আ.লীগের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়। কর্মসূচির মধ্যে দুপুর ২টায় মাগুরা পৌর কবরস্থানে মরহুমের কবর জিয়ারত করা হয়। কবর জিয়ারত শেষে একটি শোক র‌্যালির মাধ্যমে স্থানীয় আসাদুজ্জামান মিলনায়তনে স্মরণ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। মাগুরা জেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি আ ফ ম আব্দুল ফাত্তার সভাপতিত্বে স্মরণ সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা ১ আসনের সংসদ সদস্য অ্যাড. সাইফুজ্জামান শিখর। এ স্মরণসভায় জেলা আ.লীগের সহ-সভাপতি মুন্সী রেজাউল হক, জেলা পরিষদ চেয়ারম্যান পংকজ কুন্ডু, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু প্রমুখ বক্তৃতা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ