Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

বাজারে এলো ‘রে লিকুইড ডিটারজেন্ট’

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২০, ৬:৩৫ পিএম

বাজারে এলো ডিটারজেন্ট পাউডার থেকে দ্বিগুণ কার্যকরী ও এন্টিব্যাকটেরিয়াল উপাদান সমৃদ্ধ ‘রে লিকুইড ডিটারজেন্ট’। সান বেসিক কেমিক্যালস লিমিটেড এর ‘রে লিকুইড ডিটারজেন্ট’ কাপড় থেকে সহজে দাগ দূর করে। এর এন্টিব্যাকটেরিয়াল ফর্মূলা কাপড়কে রাখে জীবাণুমুক্ত। এটি সুতি, উল, সিল্কসহ সবধরনের কাপড়ের জন্য উপযোগী এবং ওয়াশিং মেশিনেও ব্যবহার করা যায়। সম্প্রতি রাজধানীর বাড্ডায় প্রাণ গ্রুপের প্রধান কার্যালয়ে নতুন এ পণ্যের মোড়ক উন্মোচন করেন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইলিয়াছ মৃধা। মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বাজারে রে লিকুইড ডিটারজেন্টের ১ লিটার প্যাক পাওয়া যাচ্ছে ২২৫ টাকায়। শিগগিরই বিভিন্ন সাইজের প্যাক বাজারে আনা হবে। ডেইলি শপিং, বেস্ট বাইসহ দেশের সব সুপারস্টোর থেকে রে লিকুইড ডিটারজেন্ট কিনতে পারবেন ক্রেতারা।

অনুষ্ঠানে ইলিয়াছ মৃধা বলেন, দেশের বাজারে মানসম্মত টয়লেট্রিজ পণ্যের ব্যাপক চাহিদা রয়েছে। আমরা ক্রেতাদের চাহিদা অনুযায়ী পণ্য উৎপাদন করছি। এসব পণ্য উৎপাদনে অত্যাধুনিক প্রযুক্তি ও গ্লোবাল স্ট্যান্ডার্ড ফর্মুলেশন ব্যবহৃত হচ্ছে।

সান বেসিক কেমিক্যালস লিমিটেডের জেনারেল ম্যানেজার রুহুল এফ তালুকদার সুমন, রে ডিটারজেন্ট এর হেড অব মার্কেটিং মারুফুর রহমান, সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার নয়ন চন্দ্র রায়সহ প্রতিষ্ঠানটির উর্ধ্বতন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

রে ডিটারজেন্ট পাউডার, লিভানা বিউটি বার, শ্যাম্পু ও কোকোনাট হেয়ার ওয়েল, সুইফট টয়লেট ক্লিনার, গ্লিটার ডিশ ওয়াশ, গ্লাস ক্লিনার, যম মশার কয়েলসহ বিভিন্ন ধরনের পণ্য উৎপাদন করছে সান বেসিক কেমিক্যালস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ