Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

নিছিটিতে কলেজ ছাত্রকে গুলি করে হত্যা

প্রকাশের সময় : ৩ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

ঝালকাঠি জেলা সংবাদদাতা : ঝালকাঠির নলছিটি উপজেলার মোল্লারহাট ইউনিয়নে সজল (২০) নামের এক কলেজ ছাত্রকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।
আজ রোববার বেলা সাড়ে ১১ টার দিকে এই ঘটনা ঘটে। সজল মোল্লারহাটের কামদেবপুর গ্রামের রফিকুল ইসলাম হাওলাদারের ছেলে ও নলছিটি ডিগ্রি কলেজের বিএ প্রথম বর্ষের ছাত্র।
স্থানীয়রা জানায়, সজলকে ওই এলাকার মালুহার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিত্যক্ত ভবনের ভেতর নিয়ে পায়ে গুলি করে পালিয়ে যায় দুর্বৃত্তরা । পরে গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়। পূর্ব শত্রুতার জেরে তাকে হত্যা করা হয়েছে বলে এলাকাবাসীর ধারণা।
চিকিৎসকরা ধারণা করছেন, দুর্বৃত্তরা খুব কাছ থেকে সজলের পায়ে গুলি করেছে।পরে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।
এ ব্যাপারে ঝালকাঠির সহকারী পুলিশ সুপার (সার্কেল) এম এম মাহাম্মুদ ঘটনাস্থল থেকে বলেন, পূর্ব শত্রুতার জেরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি। এ ব্যাপারে এখনও কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ