Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ফরিদপুরে নারীসহ দুইজনকে হত্যা

প্রকাশের সময় : ৩ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

ফরিদপুর জেলা সংবাদদাতা : ফরিদপুরে নারীসহ দুইজনকে হত্যা করা হয়েছে। আজ সকালে পুলিশ লাশ উদ্ধার করে।গতরাতে ফরিদপুর সদর উপজেলার ভাটি কানাইপুর ও বোয়ালমারী উপজেলার সুগন্ধি গ্রামে এ ঘটনা ঘটে।
কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) এনায়েত হোসেন জানান, শনিবার রাতে হাটগোবিন্দপুর গ্রামের কাঠমিস্ত্রি ওহাব মোল্যার পুত্র রাকিব মোটরসাইকেল নিয়ে কানাইপুর যান। রাতে বাড়ি ফিরে না এলে পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে। রোববার সকালে স্থানীয়রা ধানক্ষেতে একটি লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। পরে পরিবারের সদস্যরা রাকিবের লাশ শনাক্ত করেন। রাকিব ভাড়ায় মোটরসাইকেল চালাতেন।
অপরদিকে, ফরিদপুরের বোয়ালমারী উপজেলার দাদপুর ইউনিয়নের চেয়ারম্যান মোশাররফ হোসেন জানান, উপজেলার সুগন্ধি গ্রামের জরিমানা বেগম (৪৫) নামে এক গৃহবধূকে তার স্বামী জব্বার মাতুব্বর কুপিয়ে হত্যা করেছে। শনিবার রাতে এ ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে রাতেই ময়নাতদন্তের জন্য ফরিদপুর মর্গে পাঠিয়েছে। এ ঘটনার পর থেকে জব্বার মাতুব্বর পলাতক রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ