Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কালীগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা, ছেলে-মেয়ে নিহত

প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

লালমনিরহাট জেলা সংবাদদাতা : লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলায় উত্তর দলগ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মাসহ ছেলে-মেয়ে নিহত হয়েছে। আজ শনিবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে।
মৃতরা হলেন— কালীগঞ্জ উপজেলার উত্তর দলগ্রাম এলাকার ভ্যান চালক আব্দুল গফুর মিয়ার বাক-প্রতিবন্ধী স্ত্রী পারুল আক্তার (৩৪), তার এক মাত্র ছেলে রানা মিয়া (১২) ও ছোট মেয়ে ঋতু মনি (৩)। কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন জানান, শনিবার দুপুরে গফুর মিয়ার ছেলে রানা মিয়া তার বন্ধু সোহেলসহ বাড়ির পাশের বিলে মাছ ধরতে যায়। এ সময় বিলে নামতেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রানা মারা যান।
খবর পেয়ে রানার মা পারুল তার ছোট মেয়ে ঋতু মনিকে কোলে নিয়ে রানাকে উদ্ধারের চেষ্টা করলে ঘটনাস্থলেই তারাও মারা যান।
পরে স্থানীয়রা খবর দিলে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়। বাবলু মিয়াকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। সেই সঙ্গে অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।
তিনি জানান, উত্তর দলগ্রাম এলাকার বাবলু মিয়া নিজস্ব প্রয়োজনে বাঁশের খুঁটিতে একটি বিলের উপর দিয়ে বিদ্যুতের অবৈধ সংযোগ নেন। কয়েক দিন আগে ওই লাইন ছিঁড়ে বৈদ্যুতিক তার পড়ে ওই বিলে। স্থানীয়রা ছিঁড়ে যাওয়া লাইনটি সরাতে অনুরোধ জানালেও বাবলু মিয়া তার সরাননি। সেই ছিঁড়ে পড়া তারে জড়িয়ে তার স্ত্রী ও ছেলে-মেয়ের মৃত্যু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ