Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে ব্যাংক কর্মকর্তার ঝুলন্ত লাশ উদ্ধার

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২০, ১০:২৬ এএম

লক্ষ্মীপুরে ঝুলন্ত অবস্থায় আল-আমিন (২৯) নামে এক ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার করেছে পুলিশ। ২৬ জানুয়ারি রাত সাড়ে ১০টার দিকে পৌরসভার বাঞ্চানগর এলাকার একটি বাসা থেকে লাশটি উদ্ধার করা হয়। ব্যাংক কর্মকর্তা আল-আমিন চাঁদপুর জেলার মতলব উপজেলার বাসিন্দা বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত ২ মাস পূর্বে লক্ষ্মীপুর কৃষি ব্যাংকে সহকারী-ম্যানেজার হিসাবে যোগদান করেছেন আল-আমিন। সে থেকেই পৌর এলাকার বাঞ্চানগরের এম সুলতান হাউজের পঞ্চম তলায় একটি বাসায় ওই ব্যাংকের সহকর্মী ইব্রাহীমকে নিয়ে ভাড়া থাকতেন।

ইব্রাহীম বলেন, দুপুরে বাসায় এসে ব্যাংকে ফিরে যায়নি আল-আমিন। রাতে তিন বাসায় সামনে এসে আল-আমিনকে ডাকতে থাকেন। কিন্তু কোন সাড়া না পেয়ে বাড়ির মালিক সাইফুলকে বিষয়টি জানান। পরে তাঁর সহযোগিতায় রুমের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করলে বৈদ্যুতিক পাখার সঙ্গে ঝুলন্ত অবস্থায় লাশটি দেখতে পান। এরপর পুলিশকে খবর দিলে, লাশটি উদ্ধার করে নিয়ে যাওয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ