Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বর্তমান সরকারের আমলে দেশের একটি মানুষও ঠান্ডায় গরম কাপড়ের অভাবে কষ্ট পাবে না -মোবাইল ফোনে খাদ্যমন্ত্রী

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২০, ৫:২৫ পিএম

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, বর্তমান সরকারের আমলে দেশের একটি মানুষও ঠান্ডায় গরম কাপড়ের অভাবে কষ্ট পাবে না। প্রধানমন্ত্রী যেভাবে আমাদের নির্দেশ দিচ্ছেন আমরা সেভাবে ইউনিয়নে, গ্রামে গ্রামে গরীব, অসহায় ও দু:স্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরন করছি। তিনি রবিবার দুপুরে নওগাঁর সাপাহারে সদর ইউনিয়ন পরিষদ চত্বরে গরীব, অসহায় ও দুঃস্থ শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে ঢাকা থেকে মোবাইল ফোনে এসব কথাগুলো বলেন।
মন্ত্রী আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর শতবার্ষিকী উপলক্ষে আমরা এই দেশটাকে সোনার বাংলায় গড়ে তুলবো। প্রধনমন্ত্রী যেভাবে এই দেশটাকে পরিচালনা করছে তাতে এই দেশটা সুখি সমৃদ্ধ ও উন্নত দেশে রূপান্তরিত হচ্ছে। সকলের উদ্দেশ্য মন্ত্রী বলেন, সামনে যে কোন নির্বাচনে সবাইকে একত্রে থেকে নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রীর হাতকে আরো শক্তিশালী করতে হবে।
এসময় খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারের পক্ষে শীতবস্ত্র বিতরণ করেন তার মেয়ে ও ত্রিশূল সাংস্কৃতিক সংগঠনের পরিচালক তৃণা মজুমদার।
এসময় জেলা আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদক রনজিত সরকার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি সামসুল আলম শাহ চৌধুরী, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহাজাহান হোসেন, ভাইস চেয়ারম্যান নার্গিস সরকার, সদর ইউপি চেয়ারম্যান আকবর আলী, মহিলা আ’লীগের সাধারণ সম্পাদক ইসফাত জেরিন মিনাসহ আওয়ামীলীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খাদ্যমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ