Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিরাজগঞ্জে পৃথক সংঘর্ষ : নিহত ১আহত ২৫

প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা : সিরাজগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে আজ সোমবার পৃথক সংঘর্ষে একজন নিহত ও অন্তত ২৫ জন আহত হয়েছেন।
এ সময় বাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগ করা হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপ করে।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, আধিপত্য বিস্তার নিয়ে সিরাজগঞ্জ পৌর এলাকার পুঠিয়াবাড়ি ও মতি সাহেবের ঘাটবাসীর মধ্যে বিরোধ চলে আসছিল। এর জের ধরে আজ সোমবার বেলা সাড়ে ১১টার দিকে দুই মহল্লাবাসীর সংঘর্ষে ১১ জন আহত হন। আহতদের সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হলে বাবু নামে একজন মারা যান।
অন্যদিকে সদর উপজেলার ফুলবাড়ি ও তেলকুপি গ্রামবাসীর মধ্যে বিরোধ চলে আসছিল। সোমবার সকাল ৮টার দিকে ফুলবাড়ি গ্রামের কয়েকজন যুবক তেলকুপি গ্রামের বারিক ও লিটনকে মারধর করে। পরে তেলকুপি গ্রামের লোকজন সংঘবদ্ধ হয়ে তাদের প্রতিহত করতে গেলে সংঘর্ষ বাধে। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হন। এ সময় তেলকুপি গ্রামের আমজাদ হোসেন, আইয়ুব আলী, শফিকুল ইসলাম, রফিক মাস্টার, জেলহক, কুদ্দুস আলী ও বুদ্দু শেখের বাড়ি ভাংচুর ও অগ্নিসংযোগ করা হয়। খবর পেয়ে পুলিশ টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
সিরাজগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) বাসুদেব সিনহা জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ