Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ভালুকায় বাস উল্টে চালক নিহত, আহত ২০

প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

ভালুকা (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : সোমবার দুপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ভালুকা উপজেলার মেহেরাবাড়ি নামক স্থানে দাঁড়িয়ে থাকা রিক্সাকে ধাক্কা দিয়ে যাত্রীবাহী বাস রাস্তায় উল্টে গিয়ে ঘটনাস্থলেই বাসচালক বাবু (৩০) নিহত এবং অন্তত ২০ যাত্রী আহত হয়েছেন। আহতদের ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে গাজীপুরের মাওনা থেকে ছেড়ে আসা ভালুকাগামী লোকাল যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-জ-১৪-১৮০২) ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার মেহেরাবাড়ি নামক স্থানে দাঁড়িয়ে থাকা একটি রিক্সাকে ধাক্কা দিয়ে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপর উল্টে গিয়ে ঘটনাস্থলেই বাসচালক শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার লাল মিয়ার ছেলে বাবু (২৮) নিহত এবং জিন্নাত (২ মাস), সুমি (৩৫), বিল্লাল (৪৫), রমিজা (৩৫), রমজান (৫০), দুলাল (৫০), মুঞ্জুর হোসেন (৪৫), কামাল (৩০), শামছুল হক (৪৫), রেজ্জাক (৪৫), আফরোজা (১৮), লিপি (১৮), শহিদুল (৪০) ও আসাদুজ্জামানসহ (২৫) ২০ বাসযাত্রী আহত হন। আহতদের মাঝে আশঙ্কাজনক অবস্থায় জিন্নাত, সুমি ও কামালকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং অন্যান্যদের ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ