Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনা শহরের উন্নয়ন বিষয়ক সংবাদ সম্মেলন

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

নেত্রকোনা শহরের ময়লা আবর্জনা এবং পয়ঃনিষ্কাশন ব্যবস্থায় উন্নয়ন বিষয়ক এক সংবাদ সম্মেলন গতকাল শনিবার দুপুর ১২টায় স্থানীয় পাবলিক হলে অনুষ্ঠিত হয়েছে।
পরিচ্ছন্ন শহর করি, সোনার বাংলা গড়ে তুলি এই সেøাগানকে সামনে রেখে ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের সহযোগিতায় অ্যাডভোকেসি টিম নেত্রকোনা এই সংবাদ সম্মেলনের আয়োজন করে।
অ্যাডভোকেসি টিম নেত্রকোনার আহবায়ক সংরক্ষিত মহিলা আসন নেত্রকোনার সংসদ সদস্য হাবিবা রহমান খান শেফালীর সভাপতিত্বে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, অ্যাডভোকেসি টিম নেত্রকোনার যুগ্ম-আহবায়ক বাংলাদেশ জাতীয়তাবাদী দল নেত্রী আরিফা জেসমিন নাহিন ও যুগ্ম আহবায়ক আ.লীগ নেত্রী অর্পিতা খানম সুমি।
সংবাদ সম্মেলনে নাগরিকদের জীবনমান উন্নয়ন ও পরিবেশ সুরক্ষায় পরিচ্ছন্ন শহর গড়ে তুলার উপর গুরুত্বারোপ করে বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান প্রশান্ত কুমার রায়, পৌর মেয়র নজরুল ইসলাম খান, জেলা বিএনপির সাবেক সভাপতি অ্যাডভোকেট নূরুজ্জামান নুরু, জেলা বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান তালুকদার, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহফুজুল হক, ডায়বেটিক সমিতির সম্পাদক মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক বাচ্চু, জেলা রেড ক্রিসেন্টের সেক্রেটারী গাজী মোজাম্মেল হোসেন টুকু, ডেমোক্রেসী ইন্টারন্যাশনালের আঞ্চলিক সমন্বয়কারী নার্গিস আক্তার, জেলা মহিলা পরিষদের সাধারণ সম্পাদক তাহেজা বেগম প্রমুখ। এর আগে পুরাতন কালেক্টরেট ভবনের উন্মুক্ত প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ