Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রথম বর্ষপূর্তি উদ্যাপিত

বাইন্যাছোলা-মানিকপুর উচ্চ বিদ্যালয়

ফটিকছড়ি (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

সেনাবাহিনীর লক্ষীছড়ি, মানিকছড়ি ও ফটিকছড়ি (আংশিক) এলাকা নিয়ে গঠিত লক্ষীছড়ি জোন কর্তৃক প্রতিষ্ঠিত এবং পরিচালিত ‘বাইন্যাছোলা-মানিকছড়ি উচ্চ বিদ্যালয়’র প্রথম বর্ষপূর্তি বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে গতকাল মঙ্গলবার সকালে বিদ্যালয় মাঠে উদ্যাপিত হয়েছে।
বিদ্যালয় পরিচালনা কমিটির সহ-সভাপতি ও স্থানীয় কাঞ্চননগর ইউপি চেয়ারম্যান রশিদ উদ্দীন চৌধুরী কাতেবের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সেনাবাহিনীর লক্ষীছড়ি জোন কমান্ডার লে. কর্ণেল মোহাম্মদ জাহাঙ্গীর আলম পিএসসি। বিশেষ অতিথি ছিলেন, ফটিকছড়ি উপজেলা চেয়ারম্যান হোসাইন মোহাম্মদ আবু তৈয়ব, লক্ষীছড়ি উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী, ফটিকছড়ি উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন্নাহার মুক্তা, ইউএনও মো. সায়েদুল আরেফিন, ব্রাক টি কোম্পানীর পরিচালক সাঈদ বখ্ত মজুমদার, শিক্ষানুরাগী ব্যক্তিত্ব মোহাম্মদ আব্দুল আজিজ চৌধুরী।
মাস্টার নাজমুল হুদার নান্দনিক সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, ব্রাক কর্ণফুলী-কৈয়াছড়া চা বাগানের জিএম আব্দুল কুদ্দুস শেখ, ব্যবস্থাপক শফিকুল ইসলাম, মোহাম্মদ ইলিয়াছ, বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ওয়ারেন্ট অফিসার মোহাম্মদ সোহেল রানা প্রমুখ।
পরে বিশেষ অবদানের জন্য ব্রাকটি কোম্পানির পরিচালক সাঈদ বখত মজুমদারকে আজীবন সম্মাননা পদক দিয়ে সংবর্ধিত করা হয় এবং বিদ্যালয়ের শিক্ষার্থীদের উদ্যোগে নানা ধরণের কর্মসূচী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রথম বর্ষপূর্তি সমাপ্ত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ