Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

গাজীপুরে গণপিটুনিতে ‘ডাকাত’ নিহত

প্রকাশের সময় : ২৯ জুন, ২০১৬, ১২:০০ এএম

গাজীপুর জেলা সংবাদদাতা : গাজীপুরের পূবাইলে গ্রিন ভিলেজ নামে একটি কারখানায় ডাকাতির চেষ্টার সময় গণপিটুনিতে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত অপর ২ জনকে আটক করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।গাজীপুর জেলার পুলিশের বিশেষ শাখার পরিদর্শক সিরাজুল ইসলাম সত্যতা নিশ্চিত করে বলেন, মঙ্গলবার রাত ১০ টার দিকে ২০ থেকে ২৫ জনের একদল ডাকাত ডিবি পুলিশ পরিচয়ে পূবাইল এলাকায় গ্রিন ভিলেজ নামে একটি এলুমিনিয়াম কারখানায় হামলা চালায়।
ডাকাত দল ডিবি পুলিশ পরিচয়ে কারখানায় প্রবেশ করে ডাকাতি শুরু করলে নিরাপত্তা কর্মীসহ অন্যান্যরা ঐক্যবদ্ধ হয়ে ডাকাতদের ধাওয়া করে ৩ জনকে আটক করে গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই মারা যায় একজন। গুরুতর আহত হয় অপর ২ জন।সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত ডাকাতদের উদ্ধার করে চিকিৎসার জন্য শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। নিহতের লাশ উদ্ধার করে ওই হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে, বলেন সিরাজুল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ