Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কালকিনিতে মিথ্যা মামলায় হয়রানির অভিযোগ

কালকিনি (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২০, ১২:০২ এএম

মাদারীপুরের কালকিনিতে মো. রাজু আহম্মেদ (বেলায়েত হোসেন) নামের এক স্থানীয় সাংবাদিককে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন করা হয়েছে। বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত স্থানীয় সাংবাদিকদের নিয়ে গতকাল সোমবার সকালে সাপ্তাহিক কালকিনি বার্তা কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করা হয়।
এসময় মো. রাজু আহম্মেদ (বেলায়েত হোসেন) অভিযোগ করে বলেন, আমি দীর্ঘদিন ধরে দৈনিক বরিশাল প্রতিদিন, সাপ্তাহিক গণবার্তা ও সাপ্তাহিক কালকিনি বার্তা পত্রিকায় কর্মরত আছি। আমি পেশাগত দায়িত্ব পালন করতে তথ্য সংগ্রহ করতে গেলে আমার দেশের বাড়ি কালকিনি উপজেলার ডাসার থানার গোপালপুর ইউনিয়নের পশ্চিম পূয়ালী গ্রামে জমিজমা নিয়ে আতিকুর রহমান আজাদের সাথে কবির হোসেন বেপারীর সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের লোকজন আহত হলেও মামলা নেয়া হয় আজাদের পক্ষে এবং আমি ঘটনাস্থলে অনুপস্থিত থাকা সত্তে¡ও আমাকে মিথ্যা আসামি করে হয়রানি করা হচ্ছে। অপরদিকে ডাসার থানায় আমাদের মামলা না নিয়ে আমাদের ন্যায়বিচার পাওয়া থেকে বঞ্চিত করছে। তাই ন্যায়বিচার পেতে একজন সাংবাদিক হিসেবে পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ