Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সৌদিতে সড়ক দূর্ঘটনায় আড়াইহাজারের যুবকের মৃত্যু

আড়াইহাজার (নারায়ণগঞ্জ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২০, ৮:৩৫ পিএম

সৌদি আরবে সড়ক দূর্ঘটনায় মাওলানা বাবুল হোসেন (৩৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। ১০ জানুয়ারী সৌদি আরবের দোয়াতনী শহরে এই ঘটনা ঘটে। নিহত বাবুল হোসেন উপজেলার উচিৎপুরা ইউনিয়নের কাদির দিয়া গ্রামের হাছেন আলীর ছেলে। 

নিহতের ভাই আঃ আউয়াল জানান, ১০ জানুয়ারী ভোরে সে তার বাসা দোয়াতনীতে ফজরের নামাজ পড়ার জন্য বাহির হয়। পরে মসিজদে যাওয়ার সময় রাস্তা পার হওয়ার পথে একটি জীপগাড়ী তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
নিহতের লাশ বর্তমানে দোয়াতনীর একটি হাসপাতালের ফ্রিজে রাখা হয়েছে। এই দিকে তার মৃত্যুর সংবাদ শুনে পরিবারের সদস্যদের মাঝে শোকের মাতম চলছে।
ঘটনা নিশ্চিত করে অভিবাসীদের নিয়ে কাজ করা সংগঠন ওকাপ আড়াইহাজার এর ফিল্ড অফিসার মো: আমিনুল হক সোমবার বিকালে জানান, আমরা লাশ আনার ব্যাপারে ও সকল প্রকার সহযোগিতা করার জন্য কাজ করছি। তিনি আরো জানান, বাবুল ২০১৮ সালে ক্লিনারের ভিসায় বৈধ পথে তিনি সৌদিতে যান। তার স্ত্রী, এক ছেলে ও বাবা-মা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ