Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভালো না লাগলে বলে দিন আমি পদত্যাগ করব

ফটিকছড়িতে নজিবুল বশর মাইজভান্ডারী এমপি

সৈয়দ জাহেদুল্লাহ কুরাইশী, ফটিকছড়ি থেকে | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

চৌদ্দ দলীয় জোটের অন্যতম নেতা ও ত্বরিকত ফেডারেশনের চেয়ারম্যান আলহাজ¦ সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী এমপি বলেছেন, আজকে একা থাকার সুযোগ নেই, জোট লাগবেই। ষড়যন্ত্র থেমে নেই। শুধু বিএনপি-জামায়াত নয়, তাদের সাথে আন্তর্জাতিকভাবে আইএসআইসহ সকলেই জড়িত এবং রোহিঙ্গাদের আরসাও জড়িত। আমি সারাজীবন বলেছি- আহলে হাদিসের কথা। এতদিন আমার কথা মানুষ বিশ্বাস করেনি, বরং হেসেছে। এবার স্বরাষ্ট্রমন্ত্রীর সামনে ঢাকার বর্তমান ডিএমপি কমিশনার শফিকুল ইসলামও বলে বসেন বর্তমানে যারা জঙ্গি ধরা পড়ছে- তারা বেশীভাগই আহলে হাদিস ও হিজবুত তওহীদের। তাদের উত্থান নিরবে ঘটছে। প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে তিনি বলেন, আহলে হাদীসের বেশ কজন লোক আপনার আশেপাশেই আছে। তাদের একজনকে উপদেষ্টাও করেছেন।
অতএব, বঙ্গবন্ধুর এ জন্মশত বার্ষিকীতে আপনাকে নতুনভাবে চিন্তা করা দরকার। আমি নজিবুল বশর মাইজভান্ডারী যখন যা বলি; চিন্তা-ভাবনা করেই বলি। আমি হাসানুল হক ইনু কিংবা রাশেদ খান মেনন নই। আমি উল্টাপাল্টা কথা বলি না। যা বলি ভেবে চিন্তেই বলি এবং কথা বলে আবার দুঃখ প্রকাশও করি না। আপনার ভালো না লাগলে বলে দিবেন, আমি পদত্যাগ করব; এমপির জন্য মাথা নত করবো না। আমি আপনাকে ভাল জানি; পাশে ছিলাম; আছি, থাকবো।
গতকাল ফটিকছড়ি উপজেলা প্রশাসন আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকীর ক্ষণগণনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন।
ইউএনও মো. সায়েদুল আরেফিনের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান এইচএম আবু তৈয়ব, সাবেক উপজেলা চেয়ারম্যান তৌহিদুল আলম বাবু, উপজেলা ভাইস চেয়ারম্যানদ্বয় ছালামত উল্লাহ চৌধুরী ও জেবুন্নাহার মুক্তা, সহকারী কমিশনার (ভূমি) মোঃ জানে আলম, মেয়র মোঃ ইসমাইল হোসেন ও এসএম সিরাজুদ্দৌলা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ