Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সরকার যে বেতন দেয়, তার বাইরে হাত পাতানোর দরকার পড়ে না -খাদ্যমন্ত্রী

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২০, ৪:৪০ পিএম

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, সরকার যে বেতন দেয়, তার বাইরে আমাদের ঘুষের জন্য হাত পাতানোর দরকার পড়ে না। সেই বেতন দিয়ে আমাদের সংসার ভালভাবে চলে যাবে। তাই আমরা দূর্নীতিকে প্রশ্রয় না দিয়ে নিজ নিজ জায়গা থেকে বাংলাদেশকে দূর্নীতি, মাদক, জঙ্গীবাদ ও বাল্যবিবাহমুক্ত করে বাংলাদেশ সোনার বাংলাদেশে উন্নত করবো।
তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী যে ভিশন নিয়ে বাংলাদেশকে যে উন্নয়নের মহাসড়কে এগিয়ে নিয়ে যাচ্ছে এই উন্নয়নকে যাতে কেহ বাধাগ্রস্ত না করতে পারে সেদিকে সবাইকে নজর রাখার নির্দেশ দেন তিনি।
তিনি রবিবার বেলা ১২টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা আইন শৃংখলা কমিটির মাসিক সভায় প্রধান অতিথির বক্তব্্েয একথাগুলো বলেন।
মন্ত্রী আরও বলেন, আমার রাজনৈতিক কোন নেতা যদি মাদক কারবারীর পক্ষে কাজ করে বা সুপারিশ করে তাহলে তাকে সুন্দর ব্যবহার দিয়ে তার নামও ওই মামলায় চার্জশিটে অর্šÍভূক্ত করার নির্দেশ দেন। এসময় জেলা প্রশাসক হারুন অর রশীদ, পুলিশ সুপর আব্দুল মান্নান মিয়াসহ জেলার সকল কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, ১১টি উপজেলা পরিষদের চেয়ারম্যান, নির্বাহী অফিসারসহ রাজনৈতিক নেতৃবৃন্দরা ও সুশীল সমাজের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। পরে খাদ্যমন্ত্রী ১০ জানুয়ারী স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও মুজিব শতবার্ষিকীর ক্ষনগণনা উপলক্ষে প্রায় ২০০ কিলোমিটার মোটর শোভাযাত্রা সুষ্ঠ ও সুন্দর ভাবে সম্পন্ন হওযায় সকলকে ধন্যবাদ জানান।



 

Show all comments
  • ** হতদরিদ্র দীনমজুর কহে ** ১২ জানুয়ারি, ২০২০, ৫:০১ পিএম says : 0
    চানক্য জীবন যাপন করাটা মেনিয়া হয়ে গেছে।তাই বেতনের টাকায় হয়না।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খাদ্যমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ