Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শেখ হাসিনা গরিবের সরকার

সৈয়দপুরে ওবায়দুল কাদের

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

আ.লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতার জন্য রাজনীতি করেন না। তিনি দলের নেতাকর্মীদের পকেট ভারী করার জন্যও রাজনীতি করেন না। তিনি রাজনীতি করেন দেশের জনগণের ও তাদের ভাগ্য উন্নয়নের। শেখ হাসিনা গরীবের সরকার উল্লেখ করে তিনি বলেন, বিএনপি গরীবের জন্য নয়, বিএনপি মানে দেশে দুর্নীতি, সন্ত্রাস, খুন, নারী ধর্ষণ আর অস্বস্তিকর পরিস্থিতি। গতকাল শনিবার দুপুরে নীলফামারীর সৈয়দপুরে আ.লীগের শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
শহরের বিমানবন্দর সড়কের রেলওয়ে অফিসার্স কলোনী ফাইভ স্টার মাঠে এ শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিশেষ অতিথির বক্তব্য দেন দুর্যোগ, ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুল রহমান। এতে সভাপতিত্ব করেন আ.লীগের রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক। অনুষ্ঠানে বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সি, আ.লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম ও ত্রাণ সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী প্রমুখ বক্তব্য রাখেন।
এতে নারী সংসদ সদস্য রাবেয়া আলীম, আ.লীগ নেত্রী হোসনে আরা লুৎফা ডালিয়া ছাড়াও আ.লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ, নীলফামারী জেলা আ.লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মমতাজুল হক, সৈয়দপুর উপজেলা আ.লীগের সভাপতি আখতার হোসেন বাদল, সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিনসহ রংপুর বিভাগের ৮টি জেলার বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ