Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

কোম্পানীগঞ্জে স্মরণসভা ও দোয়া মাহফিল

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মানিকপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মরহুম আবু তাহের স্মরণে শোকসভা ও দোয়ার মাহফিল স্কুলের শিক্ষক-শিক্ষার্থী ও পরিচালনা পর্ষদের উদ্যোগে গতকাল শনিবার সকাল ১১টায় স্কুল মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। স্কুল পরিচালনা পর্ষদের সভাপতি হাজী ছানাউল্যাহ খানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সরকারি মুজিব কলেজের সাবেক ভাইস প্রিন্সিপাল মোজাম্মেল হোসেন জসিম। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শাহ মোহাম্মদ কামাল পারভেজ।
বক্তব্য রাখেন, কোম্পানীগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও হাজারীহাট হাইস্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সুলতান আহমেদ চৌধুরী বাবুল, মানিকপুর উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ছায়েদুল হক বিএসসি, সিরাজপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল্লাহ প্রমুখ। বক্তাগণ মরহুমের কর্মময় জীবনের স্মৃতিচারণ করে বলেন, তিনি ছিলেন ছাত্র-ছাত্রীদের সত্যিকারের একজন অভিভাবক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ