Inqilab Logo

বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নেত্রকোনায় মাদরাসার ভবন নির্মাণে ভিত্তিপ্রস্তর স্থাপন

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

নেত্রকোনা এন আকন্দ কামিল মাদরাসার চারতলা একাডেমিক ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি গতকাল শনিবার সকাল ১১টায় আনুষ্ঠানিকভাবে ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এসময় জেলা আ.লীগের সভাপতি ও মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি মতিয়র রহমান খান, শিক্ষা প্রকৌশল অধিদফতরের নির্বাহী প্রকৌশলী মো. মোস্তাফিজুর রহমান, এন আকন্দ কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা আব্দুল বাতেন, জেলা আ.লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও মাদরাসার শিক্ষক ও ছাত্র-ছাত্রীগণ উপস্থিত ছিলেন।
নেত্রকোনা শিক্ষা প্রকৌশল অধিদফতরের নির্বাহী প্রকৌশলী মো. মোস্তাফিজুর রহমান জানান, দুই কোটি তিরানব্বই লাখ চুয়াল্লিশ হাজার নয় শত একষট্টি টাকা ব্যয়ে এ ভবন নির্মাণ করা হচ্ছে।
নেত্রকোনা জেলা আ.লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ও সংশ্লিষ্ট নির্মাণ কাজের ঠিকাদার গাজী মোর্তুজা হোসেন কামাল আশা প্রকাশ করে বলেন, আগামী ১৮ মাসের মধ্যে এ ভবন নির্মাণ কাজ সম্পন্ন হবে। এতে মাদরাসার শিক্ষার সুন্দর পরিবেশ সৃষ্টি হবে। পরে মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি একই প্রাক্কলণ ব্যয়ে সদর উপজেলার মদনপুর শাহ্ সুলতান আলিয়া মাদরাসা চারতলা একাডেমিক ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ