Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মদন মোহন সাহার বিচার দাবিতে নেত্রকোনায় মানববন্ধন

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন (পিডিবিএফ) এর চাকরিচ্যুত সাবেক ব্যবস্থাপনা পরিচালক দুর্নীতিবাজ, অর্থ লুণ্ঠনকারী মদন মোহন সাহাকে গ্রেফতার ও বিচার দাবিতে নেত্রকোনায় মানববন্ধন করেছে পিডিবিএফ’র নেত্রকোনা অঞ্চলের কর্মকর্তা-কর্মচারীরা। গতকাল শনিবার সকাল ১০টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত চকপাড়াস্থ পিডিবিএফ উপপরিচালকের কার্যালয়ে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন পিডিবিএফ’র সিনিয়ন সহ-পরিচালক শেখ মো. আবুল বাসার, পিডিবিএফ’র ইউডিবিও ও বঙ্গবন্ধু পরিষদের যুগ্ম আহবায়ক আব্দুল হামিদ, পিডিবিএফ’র এমপ্লয়িজ ইউনিয়ন সিবিএ’র সভাপতি ও বঙ্গবন্ধু পরিষদের সদস্য সচিব মো. কাজল মিয়া, দূর্গাপুর উপজেলা দারিদ্র বিমোচন কর্মকর্তা ও বঙ্গবন্ধু পরিষদের কার্যকরী সদস্য মো. আব্দুর রউফ ভূঞা, পিডিবিএফ’র ইউডিবিও ও বঙ্গবন্ধু পরিষদের যুগ্ম আহবায়ক মো. রেজাউল করীম প্রমুখ।
বক্তারা চরম ক্ষোভ প্রকাশ করে বলেন, সংশ্লিষ্ট কর্তৃপক্ষ দুর্নীতিবাজ মদন মোহন সাহার বিরুদ্ধে তদন্ত করে দুর্নীতির প্রমাণ পাওয়ার পরও অধ্যাবদি তার বিরুদ্ধে কেনো মামলা করা হচ্ছে না, তা জানতে চান। তারা অবিলম্বে মদন মোহন সাহাকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ