Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

নাটোরে জাহিদের হত্যাকারী মিনহাজ গ্রেফতার

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

নাটোরের রাজশাহী সায়েন্স অ্যান্ড টেকনোলজি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী কামরুল ইসলাম জাহিদের হত্যাকারী মিনহাজ হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শনিবার সকাল সাড়ে ১১টায় নাটোরের পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান, পুলিশ সুপার লিটন কুমার সাহা। গত শুক্রবার রাতে মিনহাজ হোসেনের বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। মিনহাজ হোসেন সদর উপজেলার সুলতানপুর গ্রামের নূরুল হকের ছেলে এবং নাটোর নবাব সিরাজ-উদ-দৌলা সরকারি কলেজের অর্থনীতি বিভাগের স্নাতক ১ম বর্ষের ছাত্র।
প্রেস ব্রিফিংকালে পুলিশ সুপার লিটন কুমার সাহা আরও জানান, সদর উপজেলার হালসা বাজারে একদিন ভ্যানরিক্সায় চড়া নিয়ে মিনহাজ হোসেনকে থাপ্পর মারে কামরুল ইসলাম জাহিদ। এরপর থেকেই মনের ভেতর পুঞ্জীভূত ক্ষোভ বাড়তে থাকে মিনহাজের। গত ৫ জানুয়ারি সন্ধ্যায় কামরুল ইসলাম জাহিদের প্রেমিকা সোনিয়ার সাথে দেখা করানোর কথা বলে নবীন কৃষ্ণপুর গ্রামে কামরুলকে ডেকে ফাঁকা মাঠে নিয়ে যায় মিনহাজ। সেখানে কামরুল ইসলামকে হত্যা করে পালিয়ে যায় মিনহাজ হোসেন।
এ ঘটনায় নিহতের বোন রেহেনা আক্তার বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে নাটোর সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলা দায়েরের পর পুলিশ বিভিন্ন সোর্সের সূত্র ধরে মিনহাজকে গ্রেফতার করে। গ্রেফতারের পর মিনহাজ হোসেন হত্যাকান্ডের কথা স্বীকার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ