Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

নাটোরে শিক্ষার্থীর লাশ উদ্ধার

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২০, ১২:০৪ এএম

নাটোরে নিখোঁজের একদিন পর কামরুল ইসলাম (২০) নামে এক বিশ্ববিদ্যালয় ছাত্রের চোখ উপড়ানো লাশ উদ্ধার করেছে পুলিশ। গত রোববার রাতে সদর উপজেলার হালসা গ্রামের একটি বাঁশ বাগান থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত কামরুল হালসা গ্রামের আফাজ উদ্দিনের ছেলে। তিনি নাটোর শহরের চকরামপুরে অবস্থিত রাজশাহী সায়েন্স অ্যান্ড টেকনোলজি (আরএসটিইউ) ইনস্টিটিউটের বিবিএ শেষ বর্ষের ছাত্র ছিলেন।
সদর থানার তদন্ত কর্মকর্তা ফরিদুল ইসলাম জানান, গত শনিবার রাত ৯টার দিকে মোবাইল ফোনে কামরুল ইসলামকে কারা যেন ডেকে নেয়। এরপর সে আর বাড়ি ফিরেনি। অনেক খোঁজাখুজি করেও তার সন্ধান মেলেনি। গত রোববার সন্ধ্যায় স্থানীয়রা বাঁশ বাগানের ভেতর একটি লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। লাশটির একটি চোখ উপড়ানো ছিল।
সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল হাসনাত বলেন, নিহতের মোবাইল ফোনের কললিস্ট চেক করা হচ্ছে। কারা, কি কারণে কামরুলকে হত্যা করেছে তা অনুসন্ধানে তদন্ত শুরু করেছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ