Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে প্রস্তুতি সভা

স্টাফ রিপোর্টার, গাইবান্ধা থেকে | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২০, ১২:০৪ এএম

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপন উপলক্ষে গতকাল সোমবার গাইবান্ধা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. আবদুল মতিন।
সভায় সিদ্ধান্ত গৃহীত হয় যে, ১০ জানুয়ারি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসের দিন থেকে আগামী ১৭ মার্চ মুজিববর্ষ শুরু উপলক্ষে গাইবান্ধা পৌর পার্কের শহীদ মিনার চত্বরে স্থাপিত কাউন্ট ডাউন সূচনা বোর্ডের উদ্বোধন করা হবে। এ উপলক্ষে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়। কর্মসূচির মধ্যে রয়েছে সকাল ১০ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলার সাংবাদিকদের নিয়ে কর্মসূচি সম্পর্কে অবহিত করতে সংবাদ সম্মেলন, বিকাল ৩ টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন, ৩ টা ১৫ মিনিটে বঙ্গবন্ধুর ম্যুরাল চত্বর থেকে শহরের প্রধান প্রধান সড়কে বর্ণাঢ্য র‌্যালি, বিকাল ৪ টায় পৌর পার্কে সূচনা বোর্ডের উদ্বোধন, প্রামান্য চিত্র প্রদর্শনী, সাড়ে ৪ টা থেকে ৫ টা পর্যন্ত ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক দেশব্যাপী একযোগে মুজিববর্ষের কাউন্ট ডাউন সূচনা বোর্ডের উদ্বোধনী প্রদর্শন এবং সন্ধ্যা ৬ টায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হবে।
সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোছা. জেবুন নাহার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আলমগীর কবির, সিভিল সার্জন ডা. এবিএম আবু হানিফ, জেলা আ.লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, গাইবান্ধা প্রেসক্লাবের সভাপতি কেএম রেজাউল হক, সাধারণ সম্পাদক আবু জাফর সাবু, মুক্তিযোদ্ধা ওয়াশিকার মো. ইকবাল মাজু প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ