Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

অলিদের কট‚ক্তি করে কেউ টিকে থাকতে পারে না

জাকের পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২০, ১২:০২ এএম

জাকের পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান ড. ফয়সাল আমীর বলেছেন, আল্লার অলিদের কট‚ক্তি করে কেউ কোন দিন টিকে থাকতে পারেনি এবং পারবেও না। আল্লাহ ও তার নবী-রাসুলগণের দেখানো পথেই অলিরা এদেশে ইসলাম প্রচার করে যাচ্ছেন। ইসলাম পোশাকে নয়, ইসলাম হচ্ছে মনেপ্রাণে মানা, বিশ্বাস করা ও সেই মোতাবেক আমল করা। 

তিনি শনিবার বিকেলে দক্ষিণ কেরানীগঞ্জের কদমতলী গোলচত্বর এলাকায় ঢাকা জেলার জাকের পার্টির কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। তিনি আরো বলেন, যে গণতন্ত্রের জন্য দেশ স্বাধীন হয়েছে সেই গণতন্ত্র আজ দেশে নাই।
জাকের পার্টি দীর্ঘ ৩০ বছর অতিক্রম করেছে। কিন্ত জাকের পার্টি তার আদর্শ থেকে তিল পরিমাণ বিচ্যুত হয়নি। জাকের পার্টি কোন রাজনৈতিক দলের কাছে জিম্মি নয়। জাকের পার্টি চাঁদাবাজী, সন্ত্রাসী ও টেন্ডারবাজী করে না। জাকের পার্টি সত্য ইসলাম প্রচার করে।
জাকের পার্টি ও আটরশির পীরদের সমালোচনাকারীদের উদ্দেশে ড. সায়েম আমীর ফয়সাল বলেন, জাকের পার্টি ইসলাম সংরক্ষণ করতে এসেছে। পীরগিরি করতে আসে নাই। আটরশিতে মাজার পূজা ও গরু-ছাগলের ব্যবসা করা হয় না। সেখানে সঠিক ইসলাম প্রচার করা হয়।
ঢাকা জেলা জাকের পার্টির সভাপতি হাজী মো. সামসুদ্দিন মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন ঢাকা জেলা জাকের পার্টির সাধারণ সম্পাদক মো. আব্দুর রাজ্জাক, দক্ষিণ কেরানীগঞ্জ থানা জাকের পার্টির সভাপতি আব্দুল খালেক, সাধারণ সম্পাদক আল-মামুন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ