Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জ ও বোয়ালমারীতে শিক্ষার্থীদের সাথে ইউএনওর মতবিনিময়

ঈশ^রগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২০, ১২:০২ এএম

ঈশ্বরগঞ্জে চলতি শিক্ষাবর্ষে বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ে চান্সপ্রাপ্ত শিক্ষার্থীদের সাথে মতবিনিময় ও সংবর্ধনা প্রদান করেছেন ইউএনও মো. জাকির হোসেন। গতকাল উপজেলা হলরুমে মুজিব বর্ষকে সামনে রেখে ‘তারণ্যের চোখে আগামীর ঈশ্বরগঞ্জ’ বিষয়ের আলোকে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন ঈশ্বরগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ রফিকুল ইসলাম খান, চরজিতর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মিসবাহ উদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আশরাফুল ইসলাম, বিশ্বেশ্বরী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক একেএম মোস্তফা কামাল, ইউপি চেয়ারম্যান বদরুজ্জামান মামুন, প্রেসক্লাব সাধারণ সম্পাদক আতাউর রহমান, সাবেক সভাপতি ফেরদৌস কোরাইশী টিটু প্রমুখ।
বোয়ালমারী (ফরিদপুর) উপজেলা সংবাদদাতা জনান, সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মানে দক্ষ ও যোগ্য নেতৃত্ব তৈরির লক্ষে উপজেলার মেধাবী শিক্ষার্থীদের নিয়ে ইউএনওর মতবিনিময় অনুষ্ঠিত হয়। গতকাল বোয়ালমারী উপজেলা নির্বাহী অফিসার ঝোটন চন্দের উদ্যোগে নিজ কার্যালয়ে উপজেলার ১০টি প্রাথমিক বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীদের সঙ্গে নানা বিষয়ে মতবিনিময় করেন তিনি। এছাড়া সকাল ১০টায় বোয়ালমারী জর্জ একাডেমি শিক্ষার্থীদের মাদক বিরোধী শপথ বাক্য পাঠ করান উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাকিলা বিনতে মতিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আব্দুর রহিম, টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ লিয়াকত হোসেন, শিক্ষা অফিসার আজিজুর রহমান খান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ