Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

রাউজান গর্জনীয়া ফাজিল মাদরাসার শতভাগ সফলতা

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২০, ১২:০২ এএম

রাউজানের ঐতিহ্যবাহী গর্জনীয়া রহমানিয়া সিনিয়র ফাজিল মাদরাসা আবারো শতভাগ শফলতা অর্জন করেছে। ২০১৯ সালে ইবতেদায়ী সমাপনী ও জেডিসি পরিক্ষায় অংশগ্রহণকারী সকল ছাত্র-ছাত্রী পাশ করে মাদরাসার সুনাম অক্ষুন্ন রেখেছেন।
মাদরাসার অধ্যক্ষ ও সাবেক উপজেলা জমিয়তুল মোদার্রেছীন সভাপতি আল্লামা সাইদুল আলম খাকী জানান, এবারের ইবতেদায়ী সমাপনী পরীক্ষায় ২৭ জন ও জেডিসি পরিক্ষায় ৫৯ জন অংশগ্রহণ করে সকলেই পাস করে। গত বছরের দাখিল পরীক্ষায় শতভাগ ফলাফল অর্জন করে মাদরাসটি।
মাদরাসা শিক্ষক হাবিবুল জাকেরিয়া রাসেল বলেন, ছাত্র-ছাত্রীরা খুব ট্যালেন্ট, তাদেরকে অভিভাবকরা একটু গাইডলাইন দিলে ভবিষ্যতে তারা আরো ভাল ফলাফল করতে পারবে। উত্তীর্ণ কয়েকজন শিক্ষার্থী বলেন, প্রিন্সিপাল হুজুর এবং শিক্ষকবৃন্দ আমাদেরকে খুব আন্তরিকতা দিয়ে লেখাপড়া করিয়েছেন। ক্লাসের পাশাপাশি আমাদের অবসর সময়ে অতিরিক্ত ক্লাসের মাধ্যমে পাঠ দান দিয়েছেন। শিক্ষকদের আন্তিরকতায় শতভাগ সফলতা অর্জন সক্ষম হয়েছে।



 

Show all comments

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ