Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

গৌরনদী প্রেসক্লাবের বার্ষিক সভা ও নির্বাচন সম্পন্ন

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২০, ১২:০২ এএম

গৌরনদী প্রেসক্লাবের ৩৯ তম বার্ষিক সাধারণ সভা ও কার্যকরী পরিষদের নির্বাচনে সভাপতি পদে খোন্দকার মনিরুজ্জামান মনির ও সাধারণ সম্পাদক পদে সঞ্জয় কুমার পাল বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত হয়েছেন। এ প্রেসক্লাবের বিদায়ী সভাপতি মো. আহছান উল্লাহ’র সভাপতিত্বে ৩৯ তম বার্ষিক সাধারণ সভায় প্রেসক্লাবের বিদায়ী সাধারণ সম্পাদক এসএম জুলফিকার ক্লাবটির বিগত ২০১৯ সালের আয়-ব্যয়ের বার্ষিক প্রতিবেদন পেশ করেন।
পূর্ব ঘোষিত তফসিল অনুযায়ী ক্লাবের বিগত বছরের আয়-ব্যয়ের হিসেব উপস্থাপন ও অনুমোদন করা হয়। সাধারণ সভা শেষে ২য় অধিবেশনে ২০২০ সালের কার্যকরী কমিটি গঠনের লক্ষে নির্বাচনে গৌরনদী প্রেসক্লাবের ২০২০ সালের জন্য ৬ সদস্য কার্যকরী পরিষদ বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত হয়। নির্বাচিত অন্যরা হচ্ছে সহ-সভাপতি এইচএম নাসির উদ্দিন সাধারণ সম্পাদক উত্তম দাস, কোষাধ্যক্ষ আমিন মোল্লা, দফতর ও প্রচার সম্পাদক আমিনা আকতার সোমা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ