Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মধুখালীতে সমিতির পরিচালক খুন

মধুখালী (ফরিদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২০, ১২:০২ এএম

ফরিদপুরের মধুখালীতে চন্দনা সঞ্চয় ও ঋণ দান সমবায় সমিতি লি. এর ব্যবস্থাপনা পরিচালক লিপি আক্তার (৩৫) খুন হওয়ার খবর পাওয়া গেছে। লিপি আক্তার বাগাট মুন্সি পাড়া মির্জা শহিদুল ইসলামের স্ত্রী। লিপির মাথায় এবং কপালে ক্ষত চিহ্ন রয়েছে।
গতকাল শুক্রবার সকাল সাড়ে ৯টায় উপজেলার বাগাট ঠাকুরপাড়া ও মুন্সি পাড়ার মাঝের আখ ক্ষেতের পাশে থেকে মধুখালী থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিক্যাল কলেজ মর্গে প্রেরণ করে।
স্থানীয় সূত্রে জানা গেছে, গত বৃস্পতিবার রাত সাড়ে ৯টায় বাগাট বাজার এনজিও কার্যালয়ের কাজ সেড়ে বাড়ি ফেরার উদ্দেশে বের হলে সে গভীর রাত পর্যন্ত বাড়িতে না ফেরায় লিপির স্বামী মির্জা শহিদুল ইসলাম তার স্ত্রীর দুটি মোবাইলে যোগাযোগের চেষ্টা করলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়। গতকাল শুক্রবার সকালে পুলিশ আখ ক্ষেত থেকে লাশ উদ্ধার করে।
এদিকে লিপিকে বহন কারী ভ্যান চালক সৌকিব (১৬) নিখোঁজ রয়েছে।
এ বিষয়ে মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এটা একটি পরিকল্পিত হত্যাকাÐ। হত্যার বিষয়ে তদন্ত চলছে এবং একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন আছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিখোঁজ ভ্যান চালক সৌকিবের সন্ধ্যান মিলে নাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ