Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় কুকুরের কামড়ে আহত ৬ : ভ্যাকসিন নেই

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২০, ১২:০২ এএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় পাগল কুকুরের উপদ্রব দেখা দিয়েছে। গত ২৪ ঘন্টায় উপজেলায় ৬ জনকে পাগল কুকুরের কামড়ানোর খবর পাওয়া গেছে। মিরুখালী বাজারের ওষুধ ব্যবসায়ি মো. আফজাল হোসেন (৪৫) জানান, গত বৃহস্পতিবার সন্ধ্যার পর রাস্তায় দাড়ানো অবস্থায় হঠাৎ তাকে কুকুরে কামড় দেয়। ওয়াহেদাবাদ গ্রামের অটো চালক মো. রফিক জানান (৩৫) জানান, গত বৃহস্পতিবার সন্ধ্যার পর হঠাৎ কুকুরে তাকে কামড় দিয়ে পালিয়ে যায়। চোটহারজী গ্রামের দিন মজুর মো. আলম প্যাদা (৫২) জানান, তাকেও গত বৃহস্পতিবার সন্ধ্যার পর মিরুখালী বাজারে বসে কুকুরে কামড়ায়।
এছাড়াও মিরুখালী গ্রামের মজিবরের মেয়ে রঞ্জনা (৬), মো. নুরুল হক (৪০) ও মিরুখালী বাজারের ব্যবসায়ি মো. নিজাম জমাদ্দার (৪৫) কে কুকুরে কামড়াবার খবর পাওয়া গেছে।
কুকুরে কামড়ের চিকিৎসার ব্যাপারে উপজেলা স্বাস্থ্য এবং পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আলি আহসানের সাথে যোগাযোগ করলে তিনি জানান, কুকুরে কামড়ালে একমাত্র চিকিৎসা হলো ভ্যাকসিন। তবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভ্যাকসিন নাই। জেলা হাসপাতালে থেকে আনতে হবে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ