Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াবের নতুন সভাপতি এ কে আজাদ

| প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২০, ১২:০২ এএম

সংবাদপত্র মালিকদের সংগঠন নিউজপেপার্স ওনার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (নোয়াব) কার্যনির্বাহী কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন সমকালের প্রকাশক এ কে আজাদ। গত সোমবার রাজধানীর একটি হোটেলে সংগঠনটির বার্ষিক সাধারণ সভায় ২০২০ এবং ২০২১ সালের জন্য নোয়াবের নতুন কমিটি নির্বাচিত হয়। কমিটির সহ-সভাপতি পদে নিউএজ-এর সম্পাদকমন্ডলীর সভাপতি এ এস এম শহীদুল্লাহ খান এবং কোষাধ্যক্ষ পদে মানবজমিন-এর প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী নির্বাচিত হয়েছেন।
দুই বছর মেয়াদী নোয়াবের কার্যনির্বাহী কমিটির নির্বাচিত সদস্যরা হলেন, প্রথম আলোর সম্পাদক ও প্রকাশক মতিউর রহমান, ইত্তেফাকের সম্পাদক তাসমিমা হোসেন, দ্য ডেইলি স্টারের সম্পাদক ও প্রকাশক মাহ্ফুজ আনাম, বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম, দৈনিক আজাদীর সম্পাদক এম এ মালেক, দৈনিক করতোয়ার সম্পাদক মোজাম্মেল হক, দ্য ইন্ডিপেন্ডেন্টের সম্পাদক ও প্রকাশক এম শামসুর রহমান, দৈনিক ভোরের কাগজের পরিচালক তারিক সুজাত এবং দৈনিক বণিক বার্তার প্রকাশক ও সম্পাদক দেওয়ান হানিফ মাহমুদ।
নির্বাচন বোর্ডের প্রধান জ্যেষ্ঠ সাংবাদিক রিয়াজউদ্দিন আহমদ নতুন কমিটির সদস্যদের নাম ঘোষণা করেন। নির্বাচন বোর্ডের আরও দুই সদস্য ছিলেন দৈনিক ইনকিলাবের সম্পাদক ও প্রকাশক এ এম এম বাহাউদ্দীন ও দ্য ফিনান্সিয়াল এক্সপ্রেসেরে সম্পাদক শাহ হুসাইন ইমাম। সভায় গত ২০১৮-১৯ সালের আর্থিক রিপোর্ট ও অডিট রিপোর্ট অনুমোদন করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংবাদপত্র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ