Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ময়মনসিংহে তরুহত্যার প্রধান আসামি গ্রেফতার

প্রকাশের সময় : ২৭ জুন, ২০১৬, ১২:০০ এএম

ময়মনসিংহ অফিস : ময়মনসিংহে মাদরাসা ছাত্র তৌহিদুল ইসলাম তরু হত্যামামলার প্রধান আসামি কেফায়েতুল্লাহ বিন নাছিরকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪।
রোববার বিকেলে নগরীর তিনকোণা পুকুরপাড় নামক এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
আজ সোমবার দুপুরে র‌্যাব-১৪’র এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানানো হয়।
গত ২২ জুন তৌহিদুল ইসলাম তরুকে ইফতারের দাওয়াত দিয়ে নগরীর আকুয়া চৌরাঙ্গীর মোড় এলাকার বাসায় নিয়ে যান তার বন্ধু কেফায়েতুল্লাহ। তার বাসায় ছিলেন আরো দুই বন্ধ মুবিন ও রানা। পরে সেখানেই বন্ধুর পিস্তলের গুলিতে নির্মমভাবে খুন হন তরু। তারপর থেকেই কেফায়েতুল্লাহ, মুবিন ও রানা পলাতক ছিলেন।
পরে কেফায়েতুল্লাহ’র বাসায় অভিযান চালিয়ে একটি বিদেশ পিস্তল উদ্ধার এবং অস্ত্র আইনে পরদিন মামলা দায়ের করে পুলিশ। এছাড়াও তরুর বাবা সিরাজুল ইসলাম বাদী হয়ে একই থানায় ওইদিনই একটি হত্যা মামলা দায়ের করেন।
রোববার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহ র‌্যাবের উপ-অধিনায়কের নেতৃত্বে অভিযান চালিয়ে প্রধান আসামি কেফায়েতুল্লাহ বিন নাছিরকে গ্রেফতার করতে সক্ষম হয় র‌্যাব-১৪। তবে তরুহত্যার অপর দুই আসামি পলাতক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ