Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

বুড়িচংয়ে মতিন খসরু এমপিকে সংবর্ধনা

বুড়িচং (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি ‘চেতনায় বঙ্গবন্ধু’ উম্মোচন ও সাবেক আইনমন্ত্রী অ্যাডভোকেট আবদুল মতিন খসরু এমপিকে পুনরায় আ.লীগের প্রেসিডিয়াম সদস্য নির্বাচিত হওয়ায় গত রোববার বিকেলে তাকে গণ-সংবর্ধনা দিয়েছে বুড়িচং উপজেলা আ.লীগ। বুড়িচং উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের উদ্যোগে ‘চেতনায় বঙ্গবন্ধু’ উম্মোচন ও সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক আইনমন্ত্রী আ.লীগের পুনরায় নির্বাচিত প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট আব্দুল মতিন খসরু এমপি। পরে তিনি ‘চেতনায় বঙ্গবন্ধু’র প্রতিকৃতি উদ্বোধন করেন। বিশেষ অতিথি ছিলেন কুমিল্লার জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর ও বেগম খসরু। বুড়িচং উপজেলা আ.লীগের সভাপতি সাবেক পিপি অ্যাডভোকেট আবুল হাশেম খাঁনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বুড়িচং উপজেলা চেয়ারম্যান মো. আখলাক হায়দার।
বুড়িচং সদর ইউপি চেয়ারম্যান শাহ আলম চেয়ারম্যানের পরিচালনা সংবর্ধনা অনুষ্ঠানে অতিথি ছিলেন বুড়িচং উপজেলা নির্বাহী অফিসার ইমরুল, বুড়িচং থানার ওসি আকুল চন্দ্র বিশ^াস, চেতনায় বঙ্গবন্ধুর ডিজাইনার উত্তম গুহ মহিলা ভাইস চেয়ারম্যান পান্না আক্তার।
এ সময় সকল বিভাগীয় কর্মকর্তাগণসহ উপস্থিত ছিলেন বুড়িচং উপজেলা আ.লীগের সহ-সভাপতি আল আমিন, আ. রশীদ, অধ্যক্ষ সোনার বাংলা কলেজ আবু ছালেক মো. সেলিম রেজা সৌরভ, ভারেল্লা ইউপি চেয়ারম্যান আব্দুর রহমান রব, মোকাম ইউপি চেয়ারম্যান ফজলুল হক মুন্সী, ষোলনল ইউপি চেয়ারম্যান মো. সিরাজুল ইসলাম, বুড়িচং উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক মো. মশিউর রহমান খাঁন, ময়নামতি ইউপি চেয়ারম্যান মো. লালন হায়দার, বাকশীমুল ইউপি চেয়ারম্যান আবদুল করিম, রাজাপুর ইউপি চেয়ারম্যান মো. মোস্তফা, বুড়িচং আ.লীগের দফতর সম্পাদক বিষ্ণু কুমার ভট্টাচার্য্য, সাবেক চেয়ারম্যান আবু তাহের, অধ্যক্ষ মোহাম্মদ আলী চৌধুরী মানিক প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ