Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ইউনুস আলীর কফিনে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

সরকার দলীয় এমপি ডা. ইউনুস আলী সরকারের কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গতকাল রোববার সকালে জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় গাইবান্ধার এই আওয়ামী লীগ নেতার প্রতি শ্রদ্ধা জানান তিনি।

পুষ্পস্তবক অর্পণের পর ডা. ইউনুস আলীর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন প্রধানমন্ত্রী। পরে শেখ হাসিনা আওয়ামী লীগ প্রধান হিসেবে দলের সিনিয়র নেতাদের নিয়ে ইউনুস আলীর কফিনে ফুল দেন। ইউনুস আলীর পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান এবং তার আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করেন প্রধানমন্ত্রী।

গাইবান্ধা-৩ (সাদুল্লাপুর-পলাশবাড়ী) আসনের সরকার দলীয় এমপি মো. ইউনুস আলী সরকার ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত শুক্রবার সকালে মারা যান। তার বয়স হয়েছিল ৬৬ বছর। প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদনের আগে প্রেসেডেন্ট মো. আবদুল হামিদের পক্ষে তার সামরিক সচিব মরহুমের কফিনে পুষ্পস্তবক অর্পণ করেন। জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, ডেপুটি স্পিকার ফজলে রাব্বি মিয়া এবং চিফ হুইপসহ হুইপরা ইউনুস আলীর কফিনে পুষ্পস্তবক অর্পণ করেন। এর আগে জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় ইউনুস আলীর জানাজা হয়।

কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক, সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ, সাবেক প্রধান হুইপ আ স ম ফিরোজ, মাহবুবুল আলম হানিফ, মির্জা আজম, শামসুল হক টুকুসহ সাবেক ও বর্তমান সংসদ সদস্যরা জানাজায় অংশ নেন। এছাড়া প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মো. নজিবুর রহমান, সংসদ সচিব জাফর আহমেদ খানসহ রাজনৈতিক দলের নেতা-কর্মী, সংসদ সচিবালয়ের কর্মকর্তা-কর্মচারীরাও জানাজায় অংশ নেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্রদ্ধা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ